১৫ হাজার টাকার বিনিময়ে জাল ড্রাইভিং লাইসেন্স বানিয়ে দিত সোহেল

নিজস্ব প্রতিবেদক

সোহেল

রাজধানী ঢাকারর পশ্চিম জুরাইন থেকে জাল ড্রাইভিং লাইসেন্স ও পুলিশ ক্লিয়ারেন্স তৈরিতে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম মোহাম্মদ সোহেল।

মঙ্গলবার মধ্যরাতে এ অভিযান চালানো হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, নকল ড্রাইভিং লাইসেন্স বানিয়ে দিতে মানুষের কাছ থেকে ১৩-১৫ হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নিত সে।

universel cardiac hospital

র‌্যাব-১০ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি ৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে একটি দল পশ্চিম জুরাইনের তুলা বাগিচা এলাকার ১২৩ নম্বর বাসার চতুর্থ তলায় অভিযান চালায়। সেখানে নকল কাগজপত্রসহ সোহেলকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় জব্দ করা হয় বিআরটিএসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল সিল ব্যবহার করে তৈরি নকল ড্রাইভিং লাইসেন্স, নকল পুলিশ ক্লিয়ারেন্স, নকল লার্নার পেপার, টাকা জমার রসিদ ও অন্যান্য জাল সনদ এবং নগদ সাত হাজার ৭০ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল স্বীকার করে, দীর্ঘদিন ধরে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল সিল ব্যবহার করে নকল পুলিশ ক্লিয়ারেন্স, নকল ড্রাইভিং লাইসেন্স ও লার্নার পেপারসহ অন্যান্য জাল সনদ তৈরি করে আসছিল। সেসব সনদে সংশ্লিষ্ট কর্মকর্তাদের ভুয়া স্বাক্ষর ও সিল দিয়ে আসল হিসেবে বিক্রি করত।

শেয়ার করুন