মাদারীপুরে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

মাদারীপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

মাদারীপুরের ডাসারের ভাঙ্গাব্রীজ নামকস্থানে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহান হাওলাদার (১৮) নামের এক মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আহতদের মুমূর্ষু অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) রাতে এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের বালিগ্রাম এলাকার পান্তাপারা ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানের ইসাবেলা তেলের পাম্পের সামনে বরিশালগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সোহান হাওলাদার নিঠু ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মারাত্মকভাবে আহত হন আরও দুইজন।

গুরুতর আহত দুইজনকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে জরুরিভাবে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

শেষ রাতে ফরিদপুর হাসপাতালে আব্দুর রহমান নামের আরেকজনের মৃত্যু হয়। বর্তমানে মুমূর্ষু অপরজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুল ওহাব ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দুর্ঘটনাকবলিত স্থানে যাতে করে কোনো প্রকার যানজট সৃষ্টি না হয়, সে ব্যবস্থাও নেয়া হয়েছে।’

তিনি আরও বলেন, একজন ঘটনাস্থলেই মারা গেছেন। অপরজনের মৃত্যু হয়েছে শেষ রাতে। আহত আরেকজনকে ফরিদপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুন