অঞ্জনাকে নিয়েই বছর শুরু হবে মনির খানের

বিনোদন প্রতিবেদক

সংগীতশিল্পী মনির খান
সংগীতশিল্পী মনির খান। ফাইল ছবি

এক সময়ের তুমুল জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান। চলচ্চিত্রের গানেও যার অবাধ বিচরণ ছিল। যদিও বর্তমানে তিনি গানে অনেকটাই অনিয়মিত। তবে অঞ্জনাকে ছাড়েননি, যাকে নিয়ে গান গেয়ে তিনি এত জনপ্রিয়। তাই তো এবারও তার সুদীর্ঘ সংগীত জীবনের প্রধান চরিত্র অঞ্জনাকে নিয়ে আসছে নতুন বছরেও দুটি গান প্রকাশ করতে যাচ্ছেন মনির খান।

এই শিল্পী বলেন, ‘অঞ্জনাকে নিয়ে এ পর্যন্ত ৪৩টি গান প্রকাশিত হয়েছে। আমাকে যারা ভালোবাসেন, আমার গান যারা পছন্দ করেন তারা অঞ্জনাকে নিয়ে গান শুনতে চান। তাদের চাহিদার কারণেই প্রতি বছরের শুরুতেই অঞ্জনাকে নিয়ে গান প্রকাশের পরিকল্পনা করি। সে পরিকল্পনার অংশ হিসেবে এবারও বছরের প্রথম দিন অঞ্জনাকে নিয়ে দুটি গান প্রকাশ করছি।’

universel cardiac hospital

মনির খানের নতুন এই গান দুটির কথা লিখেছেন দেশ বরেণ্য গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার। সুরও তিনি করেছেন। অন্যদিকে সংগীতায়োজন করেছেন বিনোদ রায়। বর্তমানে গান দুটির মিউজিক ভিডিও নির্মাণের প্রস্তুতি চলছে। ২০২১ সাল শুরুর দিনই মনির খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এমকে মিউজিকে গান দুটি প্রকাশ করা হবে।

পাশাপাশি মনির খান এখন ব্যস্ত আছেন নতুন আরও ১০০ গান প্রকাশ করার মহাপরিকল্পনা বাস্তবায়নের বিষয়টি নিয়ে। এই পরিকল্পনার আওতায় ইতোমধ্যে এমকে মিউজিক২৪ চ্যানেলে ১৬টি গান প্রকাশিত হয়েছে। নতুন বছরের প্রতি মাসে পর্যায়ক্রমে দুই-তিনটি করে গান প্রকাশ করা হবে বলেও জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই শিল্পী।

শেয়ার করুন