বাপ্পীর ছবিতে অভিমানী বিপাশা

বিনোদন প্রতিবেদক

বাপ্পীর ছবিতে বিপাশা
ফাইল ছবি

একবার একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে কান্নাজড়িত কণ্ঠে অভিনেত্রী বিপাশা কবির ঘোষণা দিয়েছিলেন, কোনো ছবিতে নায়ক বাপ্পী চৌধুরী থাকলে সেই ছবিতে তিনি অভিনয় করবেন না। কারণ জাজ মাল্টিমিডিয়ার একটি ছবিতে তার নায়িকা হিসেবে অভিষেকের কথা ছিল, যেটির নায়ক ছিলেন বাপ্পী। কিন্তু নায়কের আপত্তিতে ওই ছবি থেকে বাদ পড়েন বিপাশা।

অবশেষে সেই অভিমান ভেঙেছে এই ঢালিউড অভিনেত্রী কাম আইটেম তারকার। সম্প্রতি নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গেই নতুন একটি ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বিপাশা। নাম ‘গিভ অ্যান্ড টেক’। এটি পরিচালনা করবেন অপূর্ব রানা। নির্মাতা প্রত্যাশা করছেন, আগামী জানুয়ারি থেকে এই ছবির শুটিং শুরু হবে।

universel cardiac hospital

‘গিভ অ্যান্ড টেক’ ছবিতে বাপ্পী চৌধুরীকে দেখা যাবে একজন সাইকোর ভূমিকায়। সেখানে বাপ্পীর বিপরীতে দেখা যাবে তার ‘নায়ক’ ছবির নায়িকা অধরা খানকে। এই নিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধছেন তারা। অন্যদিকে বিপাশা কবির থাকবেন তাদের সহশিল্পী হিসেবে।

নতুন এই ছবিটি নিয়ে নায়ক বাপ্পী চৌধুরী বললেন, ‘অধরার সঙ্গে আমার পূর্বে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো। আশা করি এখানেও আমাদের জার্নিটা সুন্দর হবে। আর বিপাশার সঙ্গেও অনেক ছবি করেছি। আগে থেকে আলাদা বোঝাপড়া রয়েছে।’

বিপাশা কবির জানালেন, ‘রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন ধাঁচের ছবি ‘গিভ অ্যান্ড টেক’। এই ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে। সবকিছু মিলে সুন্দর একটি টিম। আমার মনে হয় বাণিজ্যিক ধারার এই ছবিটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।’

শেয়ার করুন