পর্নোগ্রাফি আইনে মামলা: অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা কারাগারে

বিনোদন ডেস্ক

পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা কারাগারে

‘নবাব এলএলবি’ নামে সদ্য মুক্তি পাওয়া একটি চলচ্চিত্রের দৃশ্যে পুলিশকে হেয় করার অভিযোগে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ শুক্রবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করলে বিচারক মইনুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

universel cardiac hospital

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ঢাকার মিরপুর থেকে অনন্য মামুন ও শাহীন মৃধাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে রমনা থানায় দায়ের করা পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ চলচ্চিত্রের একটি দৃশ্যে ধর্ষণের শিকার এক নারীকে থানায় মামলা দাখিল করার জন্য যেতে দেখা যায়। ওই দৃশ্যে পুলিশের একজন এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। এ নিয়ে আপত্তি জানিয়েছে পুলিশ।

১৬ ডিসেম্বর মুক্তি পাওয়া নবাব এলএলবি ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া ও শহীদুজ্জামান সেলিম। প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রোডাকশন।

শেয়ার করুন