বিটিভির ৫৫ বছর পূর্তি

বিনোদন প্রতিবেদক

বিটিভি
ফাইল ছবি

দেশের সরকারি গণমাধ্যম বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ৫৫ বছর পূর্তি আজ। এ উপলক্ষে গতকাল ২৪ ডিসেম্বর বিটিভির রামপুরার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বিটিভির মহাপরিচালক এসএম হারুন-অর-রশীদ, অনুষ্ঠান ও পরিচালনা পরিচালক জগদীশ এষ, অনুষ্ঠান বিভাগের উপমহাপরিচালক ড. তাসমিনা আহমেদ, বার্তা বিভাগের উপমহাপরিচালক অনুপ খাস্তগীর, ঢাকা কেন্দ্রের জেনারেল ম্যানেজার নাসির মাহমুদসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, প্রযোজকসহ আরও অনেকে।

universel cardiac hospital

সংবাদ সম্মেলনে মহাপরিচালক হারুন-অর-রশীদ বলেন, একুশ শতকে এসে বিটিভিকে অন্যান্য চ্যানেলের মতো যুগোপযোগী করে তোলার চেষ্টা চলছে। এ কারণে ‘বদলে যাবে বদলে দেবে’ স্লোগান নিয়ে বিটিভিকে আরও গণমুখী করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। একইভাবে নতুন প্রযুক্তির সঙ্গে সংযুক্ত হওয়ার পাশাপাশি বিটিভির অনুষ্ঠান ক্রমেই আধুনিক করে তোলা হচ্ছে। দর্শক সংখ্যা বাড়াতে প্রতিটি আয়োজনে তুলে ধরা হচ্ছে বিষয়-বৈচিত্র্য।

প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন নিয়ে তিনি জানান, করোনা ভাইরাসের এই কঠিন সময়ে বড় কোনো আয়োজন না থাকলেও বিটিভির কর্মীরা স্বল্প পরিসরে দিনটি উদযাপন করবেন। আজ সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত লাইভ অনুষ্ঠান প্রচার করবে চ্যানেলটি। দুটি স্টুডিও থেকে এই লাইভ অনুষ্ঠান পরিচালিত হবে। এতে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি সাংস্কৃতিক আয়োজনও রয়েছে।

শেয়ার করুন