কক্সবাজারে বাস-ডাম্পার সংঘর্ষে নিহত ২

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে বাস-ডাম্পার সংঘর্ষে নিহত ২
ছবি : সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও মাটিভর্তি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার বরইতলী মাদ্রাসাগেটে এ দুর্ঘটনা  ঘটে।

universel cardiac hospital

নিহতদের মধ্যে একজন ডাম্পারের চালক, অন্যজন শ্রমিক। আর আহত সবাই বাসের যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বান্দরবানের লামা থেকে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের বাস ও কক্সবাজারের পেকুয়া থেকে মাটিভর্তি ডাম্পারটি মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাদ্রাসাগেট এলাকায় পৌঁছলে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়েমুচড়ে যায় এবং বাসটি মহাসড়ক থেকে খাদে ছিটকে পড়ে।

এ সময় মহাসড়কের উভয়পাশে প্রায় আধঘণ্টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ডাম্পার গাড়িটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনায় নিহত দুজনেরই বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলায়। তারা মাটি পরিবহনে নিয়োজিত ডাম্পার গাড়ির চালক ও শ্রমিক। আর আহতরা সৌদিয়া পরিবহন বাসের যাত্রী।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মৌলভীপাড়ার শফিউল আব্বাসের পুত্র ডাম্পার চালক মোহাম্মদ মানিক (২৬) ও শ্রমিক মো. তারেকুল ইসলাম বাবু (২২)। তিনি মুরারপাড়ার শাহাব উদ্দিনের পুত্র।

আহতরা হলেন- মমতাজ আহমদ (২৮), নিশীথা বড়ুয়া (১৮), অতুল বড়ুয়া (২২), সফুরা খাতুন (৭০) ও হ্লাচিং মং (২৪)।

আহতদের মধ্যে মমতাজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

চকরিয়ার বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. আনিছুর রহমান গণমাধ্যমকে জানান, দুর্ঘটনায় দুজন মারা গেছেন। গুরুতর আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

শেয়ার করুন