ফর্মে ফিরতে সর্বোচ্চ চেষ্টার প্রতিশ্রুতি দিলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক

সাকিব আল হাসান
সাকিব আল হাসান। ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে ররিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশে পৌঁছে ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার বলেছেন, এই সিরিজে বাংলাদেশ দল যদি ভালো করতে না পারে তাহলে তিনি হতাশ হবেন। আর ব্যক্তিগতভাবে তিনি চেষ্টা করবেন সেরা ফর্মে ফিরে যাওয়ার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর সাকিব আল হাসান সংবাদমাধ্যমকে বলেন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলকে ধন্যবাদ জানাই। করোনার পর প্রথম দল হিসেবে তারা বাংলাদেশ সফরে আসছে। এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজ যে দল ঘোষণা করেছে তাতে যদি সিরিজে আমরা ভালো করতে না পারি তাহলে আমি হতাশ হব।

universel cardiac hospital

সাকিব আরো বলেন, যুক্তরাষ্ট্র থেকে এবারের ফেরাটি আমার জন্য একটু ভিন্ন। এর আগে আমরা শ্রীলঙ্কা সফরে যেতে পারিনি। যেটি খুবই হতাশার। এখন ভালো লাগছে যে, আমরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছি। নিজের ওপর কোনো চাপ নেই। কিন্তু ফর্মে ফেরাটা সহজ হবে না। নিজেকে পূর্বের জায়গায় নিয়ে যেতে আমি সর্বোচ্চ চেষ্টা করব।

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। এই সিরিজে ক্যারিবীয়দের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। এই সিরিজ সামনে রেখে ১০ জানুয়ারি শুরু হবে টাইগারদের অনুশীলন ক্যাম্প। তার আগে ৮ জানুয়ারি ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হবে।

নিষেধাজ্ঞা কাটিয়ে গত নভেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে ক্রিকেটে ফেরেন সাকিব। তিনি খেলেন জেমকন খুলনার হয়ে। তার দল চ্যাম্পিয়ন হয়। কিন্তু সাকিব ফাইনাল ম্যাচে খেলতে পারেননি। শ্বশুরের অসুস্থতার খবর শুনে তিনি যুক্তরাষ্ট্রে চলে যান। কিন্তু সাকিব যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই সাকিবের শ্বশুর মারা যান। গত ১ জানুয়ারি সাকিব সামাজিক যোগাযোগমাধ্যমের মাধ্যমে জানিয়েছেন যে, তিনি তৃতীয়বারের মত বাবা হতে চলেছেন।

শেয়ার করুন