বাবা-মায়ের সঙ্গে ৩ দিনের শিশুটিরও মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

সড়ক দুর্ঘটনা
ফাইল ছবি

জন্ম নেয়ার মাত্র দুই দিন পরেই বাবা-মায়ের সঙ্গে সড়কে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক শিশুর। ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বাস-অটোরিকশার সংঘর্ষে প্রাণ হারানো সাতজনের মধ্যে রয়েছে দুইদিন বয়সী শিশুটি এবং তার বাবা-মা। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আজ রোববার দুপুরের নাগাদ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গাছপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- নেত্রকোণা জেলার পূর্বধলা গ্রামের পেচুয়ালেঞ্জী গ্রামের ফারুক হোসেন, তার স্ত্রী মাসুমা খাতুন, তাদের দুইদিন বয়সী নবজাতক শিশু, ফারুকের বোন জুলেখা খাতুন, ভাই নিজাম উদ্দিন এবং ভাবি জোসনা বেগম।

নিহত অন্যজন অটোরিকশা চালক রাকিবুল হাসান। তিনি ময়মনসিংহ সদর উপজেলার চরলক্ষীপুর গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনার পর ময়মনসিংহ-নেত্রকোনা রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

জানা গেছে, তিনদিন আগে ময়মনসিংহের একটি প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একটি ছেলে সন্তানের জন্ম দেন মাসুমা। রোববার সকালে নবজাতককে নিয়ে একটি সিএনজি অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন ছয় স্বজন। নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কের গাছতলা বাজার এলাকায় পৌঁছলে ঢাকাগামী হযরত শাহজালাল পরিবহনের একটি বাসের সঙ্গে নেত্রকোনাগামী অটোটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নবজাতকসহ ঘটনাস্থলেই সাতজন মারা যান। আহত হন দুইজন।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি জব্দ এবং মরদেহ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন