অস্ত্র মামলায় নূর হোসেনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

৭ খুন মামলার প্রধান আসামি ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেন
নূর হোসেন। ফাইল ছবি

নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি সন্ত্রাসী নূর হোসেনকে একটি অস্ত্র মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে অপর একটি চাঁদাবাজি মামলায় খালাস পেয়েছেন তিনি।

আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

universel cardiac hospital

তিনি জানান, ২০১৪ সালের ৩ আগস্ট নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা করে পুলিশ। ওই মামলায় ছয়জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত। সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে মামলার একমাত্র আসামি নূর হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

অ্যাডভোকেট জাসমীন আহমেদ বলেন, একই আদালতে চলমান আরও একটি চাঁদাবাজি মামলার রায় ঘোষণা করা হয়েছে। আকরাম নামে এক ব্যক্তির কাছ থেকে চার লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে করা ওই মামলায় নূর হোসেনকে খালাস দেয়া হয়েছে। একই সঙ্গে এ মামলার অন্য সাত আসামিকেও খালাস দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, সকালে কাশিমপুর কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে নারায়ণগঞ্জের আদালতে নেয়া হয়। তার বিরুদ্ধে চলমান দুটি অস্ত্র ও চাঁদাবাজি মামলার রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণার পর তাকে আবারও কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়।

শেয়ার করুন