ট্রাভেল এজেন্সি নিবন্ধন ও নিয়ন্ত্রণ সংশোধন বিলের রিপোর্ট সংসদে উপস্থাপন

মোহাম্মদ সজিবুল হুদা

মোকতাদির চৌধুরী এমপি

‘বাংলাদেশ ট্রাভেল এজেন্সি নিবন্ধন ও নিয়ন্ত্রণ সংশোধন বিল, ২০২১’ পরীক্ষাকরণ সংক্রান্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির রিপোর্ট প্রয়োজনীয় সংশোধনীসহ আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) মহান জাতীয় সংসদের শীতকালীন অধিবেশনে উপস্থাপন করা হয়েছে।

ট্রাভেল এজেন্সি নিবন্ধন ও নিয়ন্ত্রণ সংশোধন বিলের রিপোর্ট জাতীয় সংসদের কার্যপ্রণালি বিধি-২১১ বিধির (১) উপবিধি অনুসারে সংসদে উপস্থাপন করেন কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

বিলের রিপোর্ট উপস্থাপনকালে তিনি বলেন, কমিটি অত্যন্ত প্রাণবন্ত পরিবেশে বিলটির খুঁটিনাটি দিক পরীক্ষা করে এবং কমিটি বাংলাদেশ ট্রাভেল এজেন্সি নিবন্ধন ও নিয়ন্ত্রণ সংশোধন বিল, ২০২১ কর্তৃক সংশোধিত আকারে মহান সংসদে পাশ করার জন্য সর্বসম্মতিক্রমে সুপারিশ করছে।

এসময় তিনি বৈঠকে উপস্থিত থেকে কমিটির রিপোর্ট প্রণয়ণে সহায়তা করার জন্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান। তাছাড়া বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের যেসকল কর্মকর্তা বিলটি পরীক্ষার কাজে সহায়তা করেছেন এ কমিটির পক্ষে তাদেরকেও তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

শেয়ার করুন