উত্তরায় বার-হোটেলে পুলিশের অভিযান, গ্রেফতার ৮

মহানগর প্রতিবেদক

উত্তরায় বার-হোটেলে পুলিশের অভিযান
ছবি : সংগৃহীত

রাজধানীর উত্তরায় বিভিন্ন ক্লাব, বার, হোটেল ও রেস্তোরাঁয় অভিযান চালিয়ে বিয়ার ও বিদেশি মদসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উইলিয়াম রোজারিও (৩৮), শাওন (২৭), ইমরান (২৫), শমির উদ্দিন (৩০), কাওছার কিবরিয়া (৫১), মো. রিপন (২৮), মো. রাজন (২৮) ও সহিদুর রহমান মিজান (২৫)।

বুধবার (৩ ফেব্রুয়ারি) ও মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) উত্তরার তিন ও পাঁচ নম্বর সেক্টরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

universel cardiac hospital

এ বিষয়ে উত্তরা জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. কামরুজ্জামান সরদার বলেন, ৩ নম্বর সেক্টরসহ প্যারাডাইস টাওয়ারে অবস্থিত ব্যাম্বু স্যুট চাইনিজ রেস্টুরেন্ট থেকে বিয়ারের আটটি খালি বোতল, বিভিন্ন ব্র্যান্ডের মদের চারটি খালি বোতল উদ্ধারসহ উইলিয়াম রোজারিও, শাওন, ইমরান ও শমির উদ্দিনকে গ্রেফতার করা হয়। ৫ নম্বর সেক্টর ২ নম্বর রোডে অবস্থিত লিজেন্ড ক্লাব বারে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্রান্ডের ৪৪ বোতল বিদেশি মদসহ সাহিদুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, এছাড়া ৩ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণি রোডে অবস্থিত এয়ারোলিং আবাসিক হোটেল থেকে ছয়টি হান্টার বিয়ারের খালি বোতল এবং একটি খালি বিদেশি মদের বোতলসহ কাওছার কিবরিয়া, মো. রিপন ও মো. রাজনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও উত্তরা ৯ নম্বর সেক্টরসহ হোটেল গ্র্যান্ড প্যালেস, হানসা হোটেল, ১১ নম্বর সেক্টরসহ হোটেল প্লাটিনাম, ১৪ নম্বর সেক্টরসহ হবনব চাইনিজ রেস্টুরেন্ট, ১২ নম্বর সেক্টর শাহ মখ্দুম এভিনিউ রোডে অবস্থিত লাভলীন রেস্টুরেন্টের পঞ্চমতলায় একটি সিসাবারে অভিযান পরিচালনা করে সরঞ্জামাদি জব্দ করা হয়। একই ভবনে অবস্থিত একটি স্পা হাউস ও সিগনেচার ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় তিনটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন