ওমর সানী ফিল্ম ক্লাবের নতুন সভাপতি

বিনোদন প্রতিবেদক

ওমর সানী
ওমর সানী। ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন ফিল্ম ক্লাবের এ বছরের নির্বাচনে বিজয়ী হয়েছে অভিনেতা ওমর সানীর পূর্ণ প্যানেল। একসময়ের জনপ্রিয় এই নায়ক এবারই প্রথম সভাপতি পদে বসছেন। ওমর সানীর নেতৃত্বাধীন কমিটি আগামী এক বছর ফিল্ম ক্লাবের দায়িত্ব পালন করবেন।

বরাবরের মতো এ বছরও ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে বিএফডিসিতে। শনিবার বেলা ২টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এবারের নির্বাচনে বিজয়ী সভাপতি প্রার্থী ওমর সানী পেয়েছেন ২৭৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী সভাপতি প্রার্থী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৫৮ ভোট।

universel cardiac hospital

ওমর সানীর প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন- মাহমুদুল হক পলাশ (৩১৫), নজরুল রাজ (২৯২), সৈয়দ রাফিউদ্দিন সেলিম (২২৭), এম এ জাহান (২৭৬), অজিত রায় নন্দী (২৭২), মো. আবদুল্লাহ্ জেয়াদ (২৮৪), জাহিদ হোসেন (৩৩২), মোজাহারুল ইসলাম ওবায়েদ (৩২৫), এম এ কামাল (২৮২) ও জাহাঙ্গীর আলম (৩১২)।

ভোট উপলক্ষে শনিবার বেলা ১১টা থেকেই বিএফডিসিপাড়া ছিল তারকাদের আনাগোনায় মুখরিত। তবে সেখানে দেখা মেলেনি ডিপজল, শাবনূর, পপিদের মতো বড় তারকাদের। পুরনোদের মধ্যে ভোট দিতে এসেছিলেন শুধু চিত্রনায়িকা মৌসুমী ও রোজিনা। বাকি সবাই নতুন।

বাংলাদেশ ফিল্ম ক্লাবের বিগত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন অভিনেতা অমিত হাসান। তবে এবারের নির্বাচনে তিনি প্রার্থী হননি। কারণ হিসেবে নব্বইয়ের দশকের এই নায়ক জানান, ‘আমার বন্ধু ওমর সানীর জন্য সভাপতি পদ ছেড়ে দিয়েছি। এবারের নির্বাচনে তাকেই আমি সমর্থন দিয়েছি।’

শেয়ার করুন