ব্যাংকার কুতুব-উল-আলমের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা’র শোক

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি

না ফেরার দেশে চলে গেলেনবিশিষ্ট ব্যাংকার কুতুব-উল-আলম ওসমানী (৬৩)। আজ বুধবার দুপুর ১২ঃ৪৫ মিনিটে তিনি ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি সমস্যায় ভোগ ছিলেন।

মৃত্যুকালে তিনি এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় তাঁর নিজ গ্রাম চাউড়ায় জানাজা অনুষ্ঠিত হবে।

universel cardiac hospital

কুতুব-উল-আলম ওসমানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ঢাকায় বসবাসকারী ব্রাহ্মণবাড়িয়াবাসীদের সংগঠন ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’।

সংগঠনটির পক্ষে এক শোকবার্তায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং সমিতির সাধারণ সম্পাদক ও ঢাকা বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোঃ খলিলুর রহমান প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চাউড়া গ্রামের কৃতিসন্তান কুতুব-উল-আলম ওসমানী ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’র কার্যকরী সদস্য ছিলেন। তাঁর আপন খালাতো ভাই হলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সাংসদ উবায়দুল মোকতাদির চৌধুরী।

শেয়ার করুন