‘সমৃদ্ধ পৌরসভা গড়ে তুলতে নায়ার কবিরের বিকল্প নেই’

মোহাম্মদ সজিবুল হুদা

ব্রাহ্মণবাড়িয়া

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, নায়ার কবির ব্রাহ্মণবাড়িয়াবাসীর নিকট দীর্ঘদিন যাবৎ একজন পরিচিত মানুষ। তার স্বামী প্রয়াত এডভোকেট হুমায়ূন কবির ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা ও সৎ রাজনীতিবিদ। তিনি আমৃত্যু মানুষের জন্য কাজ করে গেছেন। নায়ার কবিরও এই পৌরসভাবাসীর জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন। কাজেই আমি আশা করব আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে আপনারা পুনরায় তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

বুধবার বিকেলে ঘাটুরায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোকতাদির চৌধুরী বলেন, আপনার কাছে যদি দশ টাকা থাকে আপনি কী পনেরো টাকার কাজ করতেন পারবেন? নিশ্চয়ই পারবেন না। তিনি বিগত পাঁচ বছর সরকার থেকে পৌরসভার জন্য যে পরিমাণ বরাদ্দ পেয়েছেন তার পুরোটাই যথাযথভাবে ব্যবহার করেছেন। এই মেয়রের আমলে কেউ ছিনতাই কারীর কবলে পড়েনি, তাঁর সময়ে কোনো ধরনের চাঁদাবাজি-টেন্ডারবাজি ঘটনা ঘটেনি। মেয়র যদি আমার পক্ষে না থাকতো তাহলে আমার একার পক্ষে এসব বন্ধ করা সম্ভব হতো না। আমি চাই আপনারা সকলে নায়ার কবিরের জন্য কাজ করেন। আপনারা যারা শহরের বাহিরের বাসিন্দা, তাদের অনেকেরই আত্মীয়-স্বজন, ভাই, বন্ধু শহরের ভোটার। সুতরাং আপনারা সবাই যদি তাদের কাছ থেকে নায়ার কবিরের পক্ষে ভোট আদায় করতে পারেন তাহলে ইনশাআল্লাহ আমরা বিপুল ভোটে বিজয়ী হবো।

তিনি বলেন, এবার কেউ ভোট চুরি করতে পারবে না। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় ইভিএম এর মাধ্যমে ভোট হবে। মনে রাখবেন এখানে ফলাফল খারাপ হলে কিন্তু এর প্রভাব ইউনিয়ন পরিষদ নির্বাচনেও পরবে।

মোকতাদির চৌধুরী বলেন, আমরা কোনো চাঁদাবাজ, মাদকাসক্ত, ডাকাত, মাস্তান, ছিনতাইকারী ভূমিদস্যুরদের হাতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে তুলে দিতে চাই না। আমরা চাই শান্তি-শৃঙ্খলা বজায় রেখে একটি সুন্দর ও সমৃদ্ধ ব্রাহ্মণবাড়িয়া গড়ে তুলতে। আর এটি করতে হলে এই মাসের ২৮ তারিখের নির্বাচনে মিসেস নায়ার কবিরের বিকল্প কোনো প্রার্থী নেই।

শেয়ার করুন
  • 221
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    221
    Shares