নিউজিল্যান্ড সফর: দলে ফিরেছেন মোসাদ্দেক-আল আমিন

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরের জন্য আজ শুক্রবার ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে ফিরেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও পেসার আল-আমিন হোসেন। সুযোগ পেয়েছেন স্পিনার নাসুম আহমেদ। এই সিরিজে সাকিব আল হাসান খেলবেন না বলে আগে থেকেই ছুটি নিয়েছেন।

আগামী ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে যাবে টাইগাররা। এই সফরে কিউইদের বিপক্ষে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের তিনটি ওয়ানডে ম্যাচের পাশাপাশি তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন তামিম-রিয়াদরা।

universel cardiac hospital

ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ মার্চ। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় ওয়ানডে। বাংলাদেশ সময় সকাল সাতটায় শুরু হবে এই ম্যাচটি। ওয়েলিংটনে ২৬ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ। এটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ মার্চ হ্যামিলটনে বাংলাদেশ সময় সকাল সাতটায় সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে টাইগাররা। ৩০ মার্চ নেপিয়ারে ও ১ এপ্রিল অকল্যান্ডে যথাক্রমে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর বারোটায়।

২০ সদস্যের বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।

শেয়ার করুন