স্বর্ণজয়ী অ্যাথলেট শাম্মীকে ফ্ল্যাট-টাকা দিলেন প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিনিধি

স্বর্ণজয়ী অ্যাথলেট শাম্মীকে ফ্ল্যাট-টাকা দিলেন প্রধানমন্ত্রী
ছবি : সংগৃহীত

এগারতম সাউথ এশিয়ান (এসএ) গেমসে তায়কোয়ানদোতে স্বর্ণজয়ী শাম্মী আক্তারকে ফ্ল্যাট ও ২৫ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বামীর মৃত্যুর পর সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছিলেন এই ক্রীড়াবিদ। ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি শাম্মী আক্তারকে তার কার্যালয়ে ডেকে বিস্তারিত খোঁজ-খবর নেন এবং তার দুরবস্থার কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করেছিলেন।

universel cardiac hospital

বৃহস্পতিবার সচিবালয়ে শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রী প্রদত্ত ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ সময়ে যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন উপস্থিত ছিলেন।

ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক গ্রহণকালে শাম্মী আক্তার বলেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট চির কৃতজ্ঞ। তিনি আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমাকে পঁচিশ লক্ষ টাকা ও একটি ফ্ল্যাট দিয়েছেন। এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়কে সার্বিক সহযোগিতার জন্যে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।’

এ সময়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখে দুঃখে সবসময় আমাদের খেলোয়াড়দের পাশেই থাকেন। তিনি ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক। করোনাকালেও আমরা খেলোয়াড়দের সর্বোচ্চ সহযোগিতা করেছি। আশা করি, ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।’

শেয়ার করুন