বগুড়ায় বাস-টেম্পু-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৪

বগুড়া প্রতিনিধি

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরের ঢাকা-বগুড়া মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে সিএনজিচালিত অটোটেম্পুর চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শাজাহানপুর উপজেলার ডেমাজানী হিন্দুপাড়ার কালীদাস (৭২) এবং একই উপজেলার অটোটেম্পু চালক শাহ জামাল (৩৪)।

universel cardiac hospital

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে একটি সিএনজিচালিত অটোটেম্পু ঢাকার দিকে যাচ্ছিল। মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে স্পিডব্রেকারে ব্রেক করলে পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সজোরে ধাক্কা মারে। এসময় অটোটেম্পু নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশে ছিটকে পড়ে যায়। ওইসময় ঢাকা থেকে আসা (বিপরীত দিক) শাওন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১১-৬৩৯৭) চাকার নিচে পিষ্ট হয়ে দুমড়ে মুচড়ে যায় টেম্পু। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। অপর একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে মারা যান।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই জাহাঙ্গীর জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। শাওন পরিবহন নামের বাসটি আটক করা হয়েছে।

শেয়ার করুন