ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল ভোটে দ্বিতীয়বারের মতো মেয়র হলেন নায়ার কবির

মোহাম্মদ সজিবুল হুদা

মিসেস নায়ার কবির
মিসেস নায়ার কবির। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর পৌর নির্বাচনে আওয়ামী লীগের নারী মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছেন। আজ সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান। 

ঘোষিত ফলাফল অনুযায়ী মিসেস নায়ার কবির পেয়েছেন ২৮ হাজার ৫৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়া পেয়েছেন ১৮ হাজার ৩৬১ ভোট।

universel cardiac hospital

রোববার (২৮ ফেব্রুয়ারি) পৌরসভা নির্বাচনের পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। ৯টি ওয়ার্ডের ফলাফলে দেখা গেছে, আওয়ামী লীগের জনপ্রিয় এই নারী মেয়র প্রার্থী নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১০ হাজারেরও বেশি ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। এর আগেও তিনি বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছিলেন।

দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার প্রমুখ।

৪৮ টি কেন্দ্রের মেয়র প্রার্থীদের প্রাপ্ত ভোটের ফলাফল:

★ মিসেস নায়ার কবির (নৌকা)- ২৮৫৫৪
★ মাহমুদুল হক ভূঁইয়া (মোবাইল ফোন)- ১৮৩৬১
★ জহিরুল হক খোকন (ধানের শীষ) – ৮০৯৬
★ মোঃ নজরুল ইসলাম (হাতুড়ী)-৩৮৫
★ আব্দুল করিমে (নারিকেল গাছ) -১৪৪৮
★ আব্দুল মালেক (হাতপাখা) – ৯৪০

শেয়ার করুন