অংকুর অন্বেষা বিদ্যাপীঠে ১০ পদে নিয়োগ

মোহাম্মদ সজিবুল হুদা

অংকুর অন্বেষা বিদ্যাপীঠ
ফাইল ছবি

উচ্চতর প্রারম্ভিক বেতনে প্রভাষক ও সহকারি শিক্ষকসহ ১০ পদে দক্ষ ও সৃজনশীল প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মোকতাদির-ফাহিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক পরিচালিত, শিল্প-সংস্কৃতির রাজধানী ব্রাহ্মণবাড়িয়ায় আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত শিক্ষাপ্রতিষ্ঠান অংকুর অন্বেষা বিদ্যাপীঠ (স্কুল ও কলেজ)।

universel cardiac hospital

বিজ্ঞপ্তিতে শিক্ষাপ্রতিষ্ঠানটি নিম্ন বর্ণিত পদে জরুরি ভিত্তিতে নিয়োগের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের থেকে দরখাস্তের আহ্বান করেছে-

০১. পদার্থ বিজ্ঞান (প্রভাষক)
০২. গণিত (প্রভাষক)
০৩. হিসাব বিজ্ঞান (প্রভাষক)
০৪. অর্থনীতি (প্রভাষক)
০৫. ব্যবস্থাপনা (প্রভাষক)
০৬. সমাজ বিজ্ঞান (প্রভাষক)
০৭. বাংলা (সহকারি শিক্ষক)
০৮. বিজ্ঞান (সহকারি শিক্ষক)
০৯. শরীরচর্চা (সহকারি শিক্ষক)
১০. হিসাব রক্ষক

র

নোট: বিজ্ঞপ্তিতে উল্লেখিত ০১ থেকে ০৬ নং পদের জন্য প্রার্থীদেরকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। অভিজ্ঞ ও দক্ষ প্রার্থীদেরকে অগ্রাধিকার এবং উচ্চতর বেতন দেয়া হবে। এনটিআরসি নিবন্ধিত প্রার্থীগণ অগ্রাধিকার পাবেন।

৭ ও ৮ নং পদের জন্য প্রার্থীদেরকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান)/ডিগ্রিতে ৩০০ নম্বরের কোর্স থাকতে হবে। বেতন আলোচনা সাপেক্ষে।

৯ নং পদের জন্য প্রার্থীদের বিপিএড ডিগ্রি আবশ্যক। বেতন আলোচনা সাপেক্ষে।

১০ নং পদের জন্য প্রার্থীদেরকে ব্যবসায় শিক্ষায় ন্যূনতম ২য় শ্রেণিতে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী ও দক্ষ প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে। বেতন আলোচনা সাপেক্ষে।

আগ্রহী প্রার্থীদেরকে স্বহস্তে লিখিত আবেদনপত্র, ২ কপি ছবি ও সাম্প্রতিক জীবন বৃত্তান্ত আগামী ১০-০৩-২০২১ (বুধবার) বিকাল ৫টার মধ্যে অধ্যক্ষ বরাবর প্রেরণ করতে হবে। নিয়োগ পরীক্ষার সময়সূচী পরবর্তী সময়ে জানানো হবে। প্রয়োজনে এই নিয়োগ বিজ্ঞপ্তি পরিবর্তন কিংবা বাতিল করার যাবতীয় ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। পূর্বে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদনের প্রয়োজন নেই।

ঠিকানা: পুনিয়াউট বাইপাস, ব্রাহ্মণবাড়িয়া। মোবাইল- ০১৯২৩-১১০৯৯৩, ইমেইল- ankuronneysa.c2017@gmail.com

শেয়ার করুন