নরসিংদীতে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী

নরসিংদীতে পুকুরে ডুবে ভাই ও বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে বেলাবো উপজেলার বাজনাব ইউনিয়নের বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত শিশুদুটি হলো উপজেলার বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকায় শাহাদত হোসেনের ছেলে শামিউল ইসলাম (৪) ও মনির হোসেনের মেয়ে লিজা আক্তার (৩)। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

universel cardiac hospital

পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০টার দিকে শিশু শামিউল ও লিজা একসঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। খেলতে খেলতে তারা বাড়ির অদূরে পুকুরের দিকে চলে যায়। একপর্যায়ে তারা পুকুরে ডুবে যায়।

দীর্ঘ সময় ধরে তাদের খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। খোঁজাখুজির পর দুপুরে বাড়ির পাশের পুকুরপাড়ে লিজার জুতা পড়ে থাকতে দেখেন তারা। বিকালে পুকুরে লিজার মৃতদেহ ভেসে ওঠে। এর কিছুক্ষণ পর শামিউলের মরদেহ পুকুরের পানিতে ভেসে ওঠে।

খবর পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বেলাবো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

নিহত শামিউল ইসলামের বাবা শাহাদত হোসেন বলেন, তারা বাড়িতেই খেলছিল। খেলতে খেলতে বাড়ির বাইরে বেরিয়ে যায়। পরে বিকালে পুকুরে তাদের মৃতদেহ ভেসে আসার খবর পাই।

বাজনাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান বলেন, বিকালে শিশু দুটির মরদেহ বাড়িতে আনা হয়। পরে সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

শেয়ার করুন