চিত্রনায়ক শাহীন আলম লাইফ সাপোর্টে

বিনোদন প্রতিবেদক

শাহীন আলম
বাম পাশের ছবিতে প্রয়াত নায়ক সালমান শাহর সঙ্গে পুলিশ অফিসারের ভূমিকায় শাহীন আলম। ডানপাশে তার বর্তমান সময়ের ছবি (সংগৃহীত)

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাহীন আলম। পাশাপাশি তিনি কিডনির সমস্যা ও ডায়াবেটিস রোগেও ভুগছেন। সোমবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই খবর জানিয়েছেন শাহীন আলমের সময়কার আরেক জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। যিনি বর্তমানে ভিলেন চরিত্রে বেশি অভিনয় করেন।

ওমর সানী তার স্ট্যাটাসে লিখেছেন, ‘শাহীন আলম আমার বন্ধু, একসঙ্গে পথচলা। অভিনয়েও অসাধারণ। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রে কাজ করছে না। একদম বাদ দিয়ে দিয়েছে। কিছুদিন আগে কিডনিজনিত সমস্যার কথা শুনে ওকে দেখতে গিয়েছিলাম। পরে শুনলাম ওর কিডনি দুইটাই বিকল। ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন যাবৎ। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল। শুধু বলল, আঙ্কেল বাবা লাইফ সাপোর্টে, করোনা পজিটিভ।’

universel cardiac hospital

সানী লিখেছেন, ‘নিজেকে কন্ট্রোল করতে কষ্ট হচ্ছিল। এমনিতেই কিডনি চিকিৎসায় ব্যয়বহুল ব্যাপার, তারপর লাইফ সাপোর্ট। ওর ফ্যামিলি অনেক ভালো অবস্থায় আছে, কিন্তু এইভাবে খরচ হলে রাজার ভান্ডারও শেষ হয়ে যায়। সেটাই বলছিল শাহীনের ছেলে। কী করবো বুঝতে পারছি না। শুধু আল্লাহকে বলি, আল্লাহ তুমি সুস্থতা দান করো বন্ধুকে, ফিরিয়ে দাও।’

১৯৮৬ সালে এফডিসি আয়োজিত ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতায় জয়ী হয়ে চলচ্চিত্রে পথচলা শুরু করেন শাহীন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’ ১৯৯১ সালে মুক্তি পায়। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন এই নায়ক। তবে কয়েক বছর আগে অভিনয় ছেড়ে ব্যবসায়ে মন দেন শাহীন আলম। রাজধানীর নিউমার্কেটে তার একটি কাপড়ের দোকান রয়েছে।

শেয়ার করুন