কাদের মির্জাকেই সব অপকর্মের নায়ক বললেন উপজেলা ভাইস চেয়ারম্যান

নোয়াখালী প্রতিনিধি

আজম পাশা চৌধুরী রুমেল
আজম পাশা চৌধুরী রুমেল। ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জের আলোচিত মেয়র কাদের মির্জার বিরুদ্ধে এবার তীর্যক মন্তব্য করেছেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল।

রোববার (১৪ মার্চ) রাত ৮টায় ফেসবুক লাইভে এসে তিনি বলেন, সত্যবচনের নামে কোম্পানীগঞ্জে সকল অপকর্মের নায়ক হচ্ছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তিনি (কাদের মির্জা) প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের থেকে শুরু করে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা নেতৃবৃন্দ এবং স্থানীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে সাম্প্রতিককালে সত্যবচনের নামে জঘন্য মিথ্যাচার করে যাচ্ছেন।

universel cardiac hospital

উপজেলা যুবলীগের সভাপতি রুমেল আরও বলেন, মেয়র কাদের মির্জা রোববার বিকেলে ফেসবুক লাইভে এসে আমার ১২ বছরের ছেলের বিরুদ্ধেও জঘন্য অভিযোগ করেছেন। আমার ছেলে নাকি অস্ত্র হাতে তার পৌরসভা কার্যালয়ে আক্রমণ করেছে।

সত্যবচনের নামে এ ধরনের জঘন্য মিথ্যাচারের তীব্র নিন্দা জানিয়ে রুমেল বলেন, মেয়র তার নিজের ছেলে তাশিক মির্জার অপকর্ম ঢাকতে অন্যের শিশুপুত্রকে নিয়ে নোংরা রাজনীতিতে মেতে উঠেছেন। দলীয় সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে অনুরোধ সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। এখানে সত্যবচনের নামে চরিত্র হনন ও মিথ্যাচারের মহোৎসব চলছে।

আওয়ামী লীগের দলীয় গঠনতন্ত্র আবদুল কাদের মির্জার কাছে বিক্রি করা হয়েছে কি না প্রশ্ন তুলে তিনি বলেন, কথায় কথায় উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের কমিটির রদবদল করে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের দলীয় কাঠামো নষ্ট করে দিচ্ছেন তিনি।

এর আগে রোববার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আজকে কোম্পানীগঞ্জে অস্থিতিশীলতার জন্য দায়ী ওবায়দুল কাদের সাহেবের সহধর্মিণী। ওবায়দুল কাদের সাহেবের ওপর প্রভাব খাটিয়ে এ কাজগুলো করছেন তিনি।

শেয়ার করুন