গোকর্ণঘাট উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোহাম্মদ সজিবুল হুদা

মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গোকর্ণঘাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতায় ৮০ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে নির্মিতব্য নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে নির্মিতব্য ভবনটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

universel cardiac hospital

ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, এই ভবনটির কাজ প্রায় ৮১ লাখ টাকা ব্যয়ে প্রথমে ১ তলা সম্পন্ন করা হলেও পরবর্তীতে এটিকে চার তলা পর্যন্ত সম্প্রসারণ করা হবে। সম্পূর্ণ ভবনটি নির্মাণ করতে ব্যয় হবে প্রায় ৩ কোটি টাকা। আমি এই বিদ্যালয়টির সার্বিক উন্নয়নে সর্বদা সহযোগিতা করে যাব এবং প্রতিষ্ঠানটিকে এমপিওভুক্ত করতে আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করে যাব।

এসময় এই ভবনটিকে অমর কথা সাহিত্যিক অদ্বৈত মল্লবর্মণের নামে নামকরণের প্রস্তাব দেন তিনি।

ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া।

শেয়ার করুন