শহীদুল ইসলাম স্বাধীন কোনো কমিটিতে নেই: সুনামগঞ্জ যুবলীগ

সুনামগঞ্জ প্রতিনিধি

শহীদুল ইসলাম স্বাধীন

সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীন যুবলীগের কোনো কমিটিতে নেই বলে দাবি করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগ।

আজ শনিবার সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটা দাবি করা হয়।

universel cardiac hospital

বিজ্ঞপ্তিতে বলা হয়, শহীদুল ইসলাম স্বাধীনকে কিছু প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে উল্লেখ করা হয়েছে। প্রকৃতপক্ষে তিনি যুবলীগের কোনো সাংগঠনিক ইউনিটের সঙ্গে জড়িত নন।

বিজ্ঞপ্তিতে এ ধরনের সংবাদ প্রকাশ করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

এতে আরও বলা হয়, ২০০৭ সালের পর দিরাই ও শাল্লা উপজেলায় যুবলীগের কোনো সাংগঠনিক কমিটি নেই। যুবলীগ একটি আদর্শিক, মানবিক এবং সুশৃঙ্খল সংগঠন। এভাবে মনগড়া সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি। একইসঙ্গে প্রকৃত দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় শহীদুল ইসলাম স্বাধীন ওরফে স্বাধীন মেম্বারকে শুক্রবার গভীর রাতে মৌলভীবাজারের কুলাউড়া থেকে গ্রেপ্তার করে পিবিআই। তাকে গ্রেপ্তারের পর পিবিআই জানায়, স্বাধীন দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়ন যুবলীগের কার্যকরী কমিটির সদস্য ও ইউপি সদস্য। তার বাড়ি উপজেলার নাচনি গ্রামে।

শেয়ার করুন