শ্রীলঙ্কা লেজেন্ডসকে হারিয়ে চ্যাম্পিয়ন শচীনরা

ক্রীড়া ডেস্ক

শচীনরা চ্যাম্পিয়ন
শচীনরা চ্যাম্পিয়ন। ছবি : সংগৃহীত

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনাল ম্যাচে রবিবার শ্রীলঙ্কা লেজেন্ডসকে ১৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইন্ডিয়া লেজেন্ডস। এদিন ব্যাট হাতে ৩৬ বলে ৬২ রান করে ও বল হাতে ২৬ রান দিয়ে দুই উইকেট নিয়ে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন ইউসুফ পাঠান।

টুর্নামেন্টের সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান ও সেরা উইকেটশিকারি বোলার শ্রীলঙ্কার তিলকারত্নে দিলশান। ৮ ম্যাচে ৪৫.১৬ গড়ে ২৭১ রান করেছেন তিনি। আর বল হাতে তিনি নিয়েছেন ১২টি উইকেট। যার ফলে টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কারও পেয়েছেন তিনি।

universel cardiac hospital

এদিন রায়পুরে অনুষ্ঠিত ম্যাচটি টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮১ রান করে শচীন টেন্ডুলকারের দল ইন্ডিয়া লেজেন্ডস। ওপেনিংয়ে নেমে ২৩ বলে ৩০ রান করেন টেন্ডুলকার। ৪১ বলে ৬০ রান করেন যুবরাজ সিং। ৩৬ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন ইউসুফ পাঠান।

শ্রীলঙ্কার বোলারদের মধ্যে রঙ্গনা হেরাথ ১টি, সনাথ জয়াসুরিয়া ১টি, পারভেজ মাহরুফ ১টি ও উইরারত্নে ১টি করে উইকেট শিকার করেন।

পরে শ্রীলঙ্কা ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৭ রান করে শ্রীলঙ্কা। দলের পক্ষে ১৫ বলে ৩৮ রান করেন উইরারত্নে। ৩০ বলে ৪০ করেন জয়াসিংহে। সনাথ জয়াসুরিয়া ৩৫ বল খেলে করেন ৪৩ রান।

ভারতীয় বোলারদের মধ্যে মনপ্রীত গনি ১টি, মুনাফ প্যাটেল ২টি, ইউসুফ পাঠান ২টি ও ইরফান পাঠান ২টি করে উইকেট নেন।

শেয়ার করুন