কোম্পানীগঞ্জে আগুন জ্বালানোর হুমকি দিলেন কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি

আবদুল কাদের মির্জা
আবদুল কাদের মির্জা। ফাইল ছবি

সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের জামিনের খবর পেয়ে তাকে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেফতার (শ্যোন অ্যারেস্ট) দেখানোর দাবি জানিয়েছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা। অন্যথায় তিনি কোম্পানীগঞ্জে আগুন জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়েছেন।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নিজের ফেসবুকে স্ট্যাটাসে এ হুঁশিয়ারি দেন তিনি।

universel cardiac hospital

কাদের মির্জা তার স্ট্যাটাসে লেখেন-, সাংবাদিক মুজাক্কিরকে নিজ হাতে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসী মিজানুর রহমান বাদল। তাকে শোন অ্যারেস্ট দেখানোর জোর দাবি জানাচ্ছি। অন্যথায় কোম্পানীগঞ্জে আগুন জ্বলবে।

এর আগে বিকেল ৩টার দিকে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় পিবিআইয়ের গ্রেফতার দেখানো তিন আসামিকে নিজের অনুসারি দাবি করে আরেকটি স্ট্যাটাস দেন কাদের মির্জা।

এতে তিনি লেখেন, আমার তিন কর্মীকে মিথ্যা মামলায় শোন অ্যারেস্ট দেখিয়ে মোজাক্কের হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা চলছে। ইতিমধ্যে আমি বলেছিলাম মুজাক্কির হত্যাকাণ্ডে জজ মিয়াদের ফাঁসানো হবে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অনতিবিলম্বে আমার কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে সত্য উদ্ঘাটন করব।

এদিকে কাদের মির্জার প্রতিপক্ষ হিসেবে পরিচিত কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তিন মামলায় জামিন নিয়ে মঙ্গলবার বিকেলে কারাগার থেকে মুক্তিলাভ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী। তিনি বলেন, কাদের মির্জার অপরাজনীতি বন্ধে কাজ করতে মিজানুর রহমান বাদলের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ।

শেয়ার করুন