চরম ব্যাটিং বিপর্যয়ে টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক

চরম ব্যাটিং বিপর্যয়ে টাইগাররা
ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারের পর এই ছায়া পড়েছে টি-টোয়েন্টি সিরিজেও। প্রথম টি-টোয়েন্টিতে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগাররা। দ্রুত উইকেট পড়ে যাচ্ছে। ব্যাটসম্যানরা সেট হতে পারছে না। দেখে মনে হচ্ছে যাওয়া আসার মিছিল।

এরইমধ্যে ৬ উইকেট পড়ে গেছে। স্পেশালিস্ট কোনো ব্যাটসম্যান মাঠে নেই। টেল এন্ডারটা খেলা কতদূর নিয়ে যেতে পারেন সেটিই দেখার বিষয়।

universel cardiac hospital

অষ্টম ওভারে পরপর দুই বলে মাহমুদউল্লাহ ও মেহেদী হাসান বিদায় নেন সোধির বলে। মাহমুদউল্লাহ ১১ রান করলেও মেহেদী রানের খাতাই খুলতে পারেন নি।

এর আগে ষষ্ঠ ওভারে পরপর দুই উইকেট পড়ে যায়। এক্ষেত্রেও বোলার সোধি। সৌম্য সরকার ৫ রানে বোলার সোধির হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন। একই ওভারের শেষ বলে আউট হন মিঠুন। তিনি রানের খাতা খুলতে পারেননি। এর আগে নাঈম দলীয় ৩৯ রানের মাথায় আউট হয়ে যান। তার উইলো থেকে আসে ২৭ রান। দলীয় ২০ রানের মাথায় ব্যক্তিগত ৪ রানে আউট হন লিটন দাস।

ব্যাটসম্যানদের যাওয়া আসার মধ্যে একপর্যায়ে ৫৯ রানেই ৬ উইকেট পড়ে যায়। পরে অবশ্য সাইফউদ্দিন ও আফিফ খেলা ধরেন।

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশ ৬ উইকেটে ১১৮ রানে ব্যাট করছে। ১৬ ওভারের খেলা চলছিল। আফিফ ৪৫ রানে ব্যাট করছেন। আর অলরাউন্ডার সাইফউদ্দিন ব্যাট করছেন ১৮ রানে। সোধি ২৮ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন।

তার আগে হ্যামিল্টনের সেডন পার্কে টস জিতে শুরুতে ব্যাট হাতে নেমে ডেভন কনওয়ে-উইল ইয়াংর দাপুটে ব্যাটিংয়ে ৩ উইকেট হারিয়ে কিউইরা সংগ্রহ করে ২১০ রান।

শেয়ার করুন