অভিনেতা ফারুকের অবস্থা সংকটাপন্ন

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক
চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। ফাইল ছবি

গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি আছেন ঢাকাই চলচ্চিত্রের ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও সাংসদ আকবর হোসেন পাঠান ওরফে ফারুক। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

সোমবার রাত ৮টার দিকে ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে জায়েদ লেখেন, সংকটাপন্ন অবস্থায় সিঙ্গাপুরে আইসিইউতে মিয়া ভাই। একমাত্র আল্লাহ তায়ালা তাকে ফিরিয়ে আনতে পারেন। আপনাদের কাছে দোয়া প্রার্থনা করছি এই কিংবদন্তি অভিনেতার জন্য।

universel cardiac hospital

এদিকে, ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান জানিয়েছেন, প্রায় দুই সপ্তাহ ধরে ‘সারেং বউ ছবির এই নায়ককে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। রোশান বলেন, বাবার রক্তে ইনফেকশন ধরা পড়েছে। সেই সঙ্গে পাকস্থলিতে রক্তক্ষরণ হচ্ছে। বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

নিয়‌মিত চেকআ‌পের জন্য মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর গিয়েছেন ফারুক। চেকআপের মধ্যেই শারীরিক জটিলতা দেখা দিলে তিনি মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন।

গত ১৫ মার্চ খিঁচুনি উঠায় ফারুককে আইসিইউতে নেওয়া হয়। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে ১৮ মার্চ কেবিনে স্থানান্তর করা হয়। ২১ মার্চ হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে অভিনেতা সেখানে সংকটাপন্ন অবস্থায় আছেন বলে জানান তার ছেলে।

শেয়ার করুন