মামুনুল হক মিনিটে মিনিটে স্ত্রী বানায়: শিক্ষা উপমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

মহিবুল হাসান চৌধুরী নওফেল-মামুনুল হক
মহিবুল হাসান চৌধুরী নওফেল-মামুনুল হক। ফাইল ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মামুনুল হক ‘চরিত্রহীন ব্যক্তি’ বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনার দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

নওফেল বলেন, মামুনুল হক চরিত্রহীন ব্যক্তি। মিনিটে একজনকে, আবার কিছুক্ষণ পর আরেক জনকে তার স্ত্রী বানায়। এ ধরনের অপকর্মে হেফাজতের নেতাকর্মীরা কীভাবে জড়িত থাকে তা জাতি জানতে চায়?

universel cardiac hospital

মামুনুল হককে উদ্দেশ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, কে কত বড় নেতা সেটা দেখার কোনো বিষয় নেই। প্রতিবাদ-প্রতিরোধের মুখে ভয়ে পেয়ে মামুনুল চট্টগ্রামে আসেনি।

কোমলমতি শিক্ষার্থীদের উসকানি দিয়ে মাঠে নামানো হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। নওফেল বলেন, বিভিন্ন দাঙ্গা-হাঙ্গামায় তাদের ব্যবহার করা হচ্ছে। এসব কাজ থেকে বিরত থাকার জন্য কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান শিক্ষা উপমন্ত্রী।

এ সময় হেফাজত প্রসঙ্গে তিনি বলেন, যারা অরাজকতা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হেফাজতের আক্রমণের শিকার হয়ে এক আওয়ামী লীগ নেতা মারা গেছেন। এর বিচার অবশ্যই হবে।

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি কাদের ঘাড়ে বন্দুক রেখে বিভিন্ন হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটানোর জন্য মরিয়া হয়ে উঠেছে তা খুঁজে বের করতে হবে।

শেয়ার করুন