আইপিএলের ১৪তম আসর শুরু হচ্ছে আজ

ক্রীড়া প্রতিবেদক

আইপিএল
ফাইল ছবি

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া ক্রিকেটীয় আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের পর্দা উঠছে আজ শুক্রবার। উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

আইপিএলে এখন পর্যন্ত সর্বোচ্চ পাঁচবার শিরোপা জিততে সক্ষম হয়েছে রোহিত শর্মা নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় সর্বোচ্চ তিনবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চেন্নাই সুপার কিংস। এছাড়া দুইবার কলকাতা নাইট রাইডার্স এবং একবার করে ট্রফি জিতেছে ডেকান চার্জার্স, রাজস্থান রয়্যালস এবং সানরাইজার্স হায়দরাবাদ।

universel cardiac hospital

এবারের আসরে দল পরিবর্তন হয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান উভয়েরই। সাকিবকে কিনেছে তার আগের ক্লাব কলকাতা নাইট রাইডার্স। আর মোস্তাফিজুর রহমান মাঠে নামবে রাজস্থান রয়্যালসের জার্সিগায়ে।

আগামী রবিবার নিজের পুরনো ক্লাব সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে সাকিবের কলকাতা। আর পরেরদিন চেন্নাই সুপার কিংসের মোকাবিলা করবে কাটার মাস্টারের রাজস্থান। তবে আপাতত কোয়ারেন্টিনে থাকায় প্রথমদিন মোস্তাফিজকে মাঠে দেখা যাওয়ার সম্ভাবনা অনেক কম।

শেয়ার করুন