লাইফ সাপোর্টে কবরী

নিজস্ব প্রতিবেদক

সারাহ বেগম কবরী
ফাইল ছবি

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেত্রী, নির্মাতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্ট নেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়। তার ফুসফুসের অবস্থা ভালো নয় জানিয়েছেন চিকিৎসক।

আজ বিকালে কবরীর ছেলে শাকের চিশতী এক ভিডিও বার্তায় মায়ের জন্য দুআ চেয়ে বলেন, মায়ের অক্সিজেন ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়, তিনি প্রাণপণ লড়ছেন। আমরা আশাবাদী, তিনি সুস্থ্ হয়ে আমাদের মাঝে ফিরবেন। পরিবারের পক্ষ থেকে তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।

universel cardiac hospital

৫ এপ্রিল দুপুরে করোনা পরীক্ষায় রেজাল্ট পজিটিভ আসে কবরীর। খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হওয়ায় করোনার নমুনা পরীক্ষা করান তিনি। পরে ওই রাতেই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৭ এপ্রিল দিবাগত রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। অবশেষে ৮ এপ্রিল দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীর জন্য আইসিইউ পাওয়া যায়। এখন সেখানেই চিকিৎসাধীন তিনি। কবরীর উন্নত চিকিৎসার জন্য গত শনিবার সকাল সাড়ে ১০টায় বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি বোর্ড বসেছিল বলে জানান হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

শেয়ার করুন