ময়মনসিংহে হেফাজতের নায়েবে আমীর খালেদ সাইফুল্লাহসহ গ্রেপ্তার ২

ময়মনসিংহ প্রতিনিধি

হেফাজত নেতা

ময়মনসিংহে হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী (৬৪) ও ইত্তেফাকুল উলামা ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককে (৫২) গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, রোববার দুপুরে নগরীর দুধ মহল এলাকা থেকে হাফেজ মাওলানা মনজুর হককে গ্রেপ্তার করা হয় পরে বিকেলে মাইজবাড়ি মাদ্রাসা থেকে হেফাজত নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে গ্রেপ্তার করা হয়েছে।

universel cardiac hospital

জানা যায়, গত ২৮ মার্চ হরতালে ময়মনসিংহে নাশকতা, নগরীর চড়পাড়া মোড়ে পুলিশ বক্স ভাংচুর, বাসে আগুনসহ পুলিশের ওপর হামলার অভিযোগে কোতোয়ালী মডেল থানার এসআই কাশেম বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছিলেন। বিস্ফোরক আইনে হওয়া মামলাটিতে ২১ এপ্রিল ইসলামি বক্তা হিসেবে পরিচিত রফিকুল ইসলামের একদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, হরতালের নামে নাশকতা, পুলিশ বক্স ভাংচুর ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হওয়ায় দুই হেফাজত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তারা রাষ্ট্রবিরোধী সন্ত্রাসী কর্মকাণ্ডের পরিকল্পনা করছিলেন। পূর্বের মামলায় গ্রেপ্তার দেখানো হলেও সন্ত্রাসবিরোধী আইনে তাদের বিরুদ্ধে নতুন মামলার প্রস্তুতি চলছে।

তিনি বলেন, আগামীকাল সোমবার রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন