খালেদা জিয়াকে বিদেশে নিতে আইনমন্ত্রীর মতামত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে

নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়া
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার আবেদনের বিষয়ে আইন মন্ত্রণালয়ের মতামত রোববার সকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

আইনমন্ত্রী আনিসুল হক গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তবে তিনি কী মতামত দিয়েছেন, সেটি বলেননি। এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বলবে বলে তিনি জানিয়েছেন।

universel cardiac hospital

এর আগে শনিবার বিকালে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, শনিবার অফিস বন্ধ থাকায় মতামতটি রোববার সকালে পাঠাব। সেখানে কী মতামত দেওয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানাবে। আপনারা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে খোঁজ নিয়ে জানতে পারবেন।

এর আগে গত বৃহস্পতিবার তিনি জানিয়েছিলেন, আশা করছি- আগামী কার্যদিবসের (রোববার) মধ্যে সিদ্ধান্ত জানাতে পারব। যেহেতু তিনি অসুস্থ তাই যথাশিগগিরই এটা শেষ করতে হবে।

কোন প্রক্রিয়ায় চিকিৎসার জন্য খালেদা জিয়া বিদেশ যাচ্ছেন- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ বিষয়ে এই মুহূর্তে আমি কোনো মন্তব্য করব না। একটু অপেক্ষা করুন।

এদিন গুলশানের বাসভবনে আইনমন্ত্রী সাংবাদিকদের বলেন, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নিতে পরিবারের আবেদন পর্যালোচনার পর দ্রুত সময়ে মতামত দিয়ে ফাইল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হবে। তবে ‘সময় শেষ হয়ে যাওয়ায়’ বৃহস্পতিবার আর সে প্রক্রিয়া সম্পন্ন হবে না বলেও জানান তিনি।

শেয়ার করুন