অবশেষে খালেদা জিয়ার সঠিক জন্মদিন প্রকাশ পেল : কাদের

নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়া-ওবায়দুল কাদের
খালেদা জিয়া-ওবায়দুল কাদের। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন নিয়ে চলমান বিতর্কের বিষয়ে মুখ খোলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, অবশেষে বেগম খালেদা জিয়ার করোনা টেস্ট রিপোর্টে তার আসল জন্মদিনের সঠিক তথ্য প্রকাশিত হলো।

তিনি আরও বলেন, একাধিক জন্মদিনের নামে জাতিকে এতোদিন বেগম জিয়া অন্ধকারে নিমজ্জিত করে রেখেছিলো, প্রকৃতপক্ষে তার জন্মদিন করোনা টেস্ট রিপোর্ট অনুযায়ী ৮ মে।

universel cardiac hospital

সোমবার (১০ মে) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। নিজ বাস ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি অনুষ্ঠানে যুক্ত হন।

প্রসঙ্গত, খালেদা জিয়ার তৃতীয় করোনা টেস্টের রিপোর্ট প্রকাশ করার পর তার জন্মদিন নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। বিএনপির বিরোধী শিবির থেকে দাবি করা হচ্ছে, খালেদা জিয়ার জন্মদিন ১৫ আগস্ট নয়। তার জন্মদিন ৫ মে। তিনি এতদিন ভুয়া জন্মদিন পালন করে আসছেন। তবে বিএনপি এই অভিযোগ অস্বীকার করেছে।

আওয়ামী লীগের পক্ষ থেকে বরাবরই বলা হচ্ছে, রাজনৈতিক উদ্দেশ্যে ১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন পালন করা হয়। শুধু বঙ্গবন্ধু হত্যাকারীদের খুশি করতে ও খুনিদের উৎসাহিত করতে ১৫ আগস্টে জাতীয় শোক দিবসে খালেদা জিয়া জন্মদিন পালন করেন।

শেয়ার করুন