কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়কে থেমে থাকা একটি কাভার্ডভ্যানে যাত্রীবহনকারী একটি মাইক্রোবাস ধাক্কা দিয়েছে। এতে মাইক্রোবাসের চালক ও তার সহকারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন এক যাত্রী।

বুধবার ভোর পৌনে পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন মাইক্রোবাসের চালক হাসান (৩০), তার সহকারী ইমন (২৫) এবং যাত্রী গোলাম মওলা ওরফে শামীম (২৮)। অপর যাত্রী মীমকে (২৪) গুরুতর অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শামীম ও আহত মীম স্বামী-স্ত্রী। তাদের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায়।

পুলিশ জানায়, ঈদের ছুটি শেষে বাড়ি থেকে স্ত্রী মীমকে নিয়ে কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিলেন শামীম। সকালে তাদের বহনকারী মাইক্রেবাসটি (ঢাকা মেট্রো চ-১৫-০৫৩৫) মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছার পর সেখানে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো ট ২০-৬০২৭) পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই হাইচয়ের চালক ও তার সহকারীসহ তিনজন নিহত হন। আহত হন মীম।

খবর পেয়ে মির্জাপুর হাইওয়ে থানা পুলিশ গিয়ে মীমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। পরে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও কাভার্ডভ্যানটি মহাসড়ক থেকে গোড়াই হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গোড়াই হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, আইনিপ্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন