প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে সাকিবরা

বিশেষ প্রতিনিধি

সাকিব আল হাসান
সাকিব আল হাসান। ফাইল ছবি

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঠে নামার আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠে সকাল পৌনে ১০টায় শুরু হয়েছে আন্তঃস্কোয়াড এই প্রস্তুতি ম্যাচটি।

যেখানে লাল ও সবুজ দলে ভাগ করে দেয়া হয়েছে প্রাথমিক স্কোয়াডের ২২ জন খেলোয়াড়কে। পঞ্চাশ ওভারের ম্যাচটিতে টস জিতে আগে ব্যাটিং করছে মাহমুদউল্লাহ রিয়াদের সবুজ দল। এ দলেই রয়েছেন লম্বাসময় পর জাতীয় দলের সঙ্গে যোগ দেয়া সাকিব আল হাসান।

universel cardiac hospital

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সবুজ দল ১০ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৪৫ রান করতে সক্ষম হয়েছে। দুই বাঁহাতি ওপেনার নাইম শেখ ৩১ ও সৌম্য সরকার খেলছেন ১২ রান নিয়ে। শুরুতে অবশ্য রানআউট হয়েছিলেন সৌম্য। প্রস্তুতির কথা ভেবে তাকে আবার ব্যাটিংয়ের সুযোগ দেয়া হয়েছে।

আসন্ন তিন ম্যাচের সিরিজের জন্য ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজকের প্রস্তুতি ম্যাচটি পরেই চূড়ান্ত স্কোয়াড ঘোষণার কথা জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

লাল দল : তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম ।

সবুজ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাইম শেখ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

শেয়ার করুন