পিরোজপুরে স্কুলছাত্রীকে বাড়িতে আটকে রেখে পালাক্রমে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি

ধর্ষণ
প্রতীকী ছবি

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় এক স্কুলছাত্রীকে বাড়িতে আটকে রেখে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মাসুম হাওলাদার ও তরিকুল ইসলামের নামের দুই যুবককে শনিবার আটক করে পুলিশ।

আটক মাসুম হাওলাদার (৩০) জেলার ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের আ. রহমান হাওলাদারের পুত্র এবং তরিকুল ইসলাম (১৮) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার সন্ন্যাসী এলাকার মোয়াজ্জেম খানের পুত্র।

universel cardiac hospital

স্কুলছাত্রীর নানী জানান, বৃহস্পতিবার বিকালে মোড়েলগঞ্জ থেকে ছবি তুলতে তাদের পাশের উপজেলা ইন্দুরকানীর ঘোষের হাট বাজারে আসে তার নাতনী। তখন তার নাতনীর সাথে আগে থেকে পরিচিত মোড়েলগঞ্জ উপজেলার সন্ন্যাসী এলাকার মোয়াজ্জেম খানের ছেলে তরিকুল ইসলামের সাথে দেখা হয়। এ সময় তরিকুলের দুলাভাই মাসুম হাওলাদার তাদের দেখে বাড়িতে নিয়ে যাওয়ার বলে। পরে স্কুলছাত্রীকে নিজের বাড়িতে না নিয়ে দক্ষিণ ইন্দুরকানীর জব্বার মৃধার ছেলে এনামুল মৃধার বাড়িতে আটকে রেখে দুইদিন ধর্ষণ করেন তারা।

খোঁজাখুঁজি একপর্যায়ে স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা ইন্দুরকানী পুলিশের সহায়তায় শুক্রবার রাতে স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মূল ধর্ষক মাসুম ও কথিত প্রেমিক তরিকুলকে আটক করা হয়েছে এবং মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন