পরিকল্পনামন্ত্রীর ফোন কেড়ে নিয়েছে ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
ফাইল ছবি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে আইফোন কেড়ে নিয়েছে এক ছিনতাইকারী। রাজধানীর বিজয় সরণি থেকে গত রোববার সন্ধ্যায় মোবাইল হারানোর ঘটনা ঘটলেও আজ মঙ্গলবার পরিকল্পনামন্ত্রী নিজেই সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেক সভা শেষে পরিকল্পনামন্ত্রী জানান, গত রোববার সন্ধ্যা সাতটার দিকে তিনি নিজ দপ্তর থেকে বাসার দিকে যাচ্ছিলেন। বিজয় সরণি গিয়ে যানজটে পড়েন। তখন মোবাইল ফোনে ব্রাউজিং করছিলেন। এ সময় গাড়ির জানালা খোলা ছিল। এমন সময় এক ছিনতাইকারী তাঁর মোবাইল ফোন টান দিয়ে নিয়ে যান। তবে এখন পর্যন্ত তাঁর মোবাইল ফোনটি উদ্ধার করা সম্ভব হয়নি।

পরিকল্পনামন্ত্রী তাৎক্ষণিক গানম্যানকে বিষয়টি জানান। কিন্তু গানম্যান বের হয়ে আর ছিনতাইকারীকে ধরতে পারেননি। কাফরুল থানায় এই ঘটনায় মামলা হয়েছে। পুলিশ পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করছে।

মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আহসান খান বলেন,মন্ত্রী মহোদয়ের গাড়ির সামনে ও পেছনে নিরাপত্তা প্রটোকল থাকার পরও ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে জানা গেছে। ওনার মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় মিরপুর ও তেজগাঁও বিভাগ পুলিশ কাজ করছে। সিসিটিভি ফুটেজ দেখে অপরাধী শনাক্তকরণের কাজ চলছে।

শেয়ার করুন