অপুর ব্যস্ততা বাড়ছে

বিনোদন প্রতিবেদক

অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ফাইল ছবি

ঢালিউডের এক সময়ের শীর্ষ নায়িকা অপু বিশ্বাস নানা কারণে মাঝে অভিনয়ে অনিয়মিত হয়েছিলেন। বিশেষ করে মা হওয়ার সময় থেকেই তিনি অভিনয় কমিয়ে দেন। তবে তার একমাত্র সন্তান জয় বড় হওয়ার পর থেকে অভিনয়ে মনোযোগী হয়েছেন এ জনপ্রিয় চিত্রনায়িকা। করোনাকালেই একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।

গত বছর বন্ধন বিশ্বাসের পরিচালনায় সরকারি অনুদানপ্রাপ্ত ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবিতে অভিনয় শুরু করেন তিনি। এতে চা শ্রমিকের চরিত্রে অভিনয় করেন অপু বিশ্বাস। যদিও ছবিটির শুটিং অসমাপ্ত রয়েছে। এটির কাজ চলমান থাকাবস্থাতেই শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ নামের একটি মুক্তিযুদ্ধভিত্তিক ছবিতে অভিনয় করেন অপু।

universel cardiac hospital

এটি গত ঈদে মুক্তি পেয়েছে। ঈদের পর আবারও নতুন একটি ছবির কাজ শুরু করেছেন এ চিত্রনায়িকা। সোলায়মান আলী লেবুর পরিচালনায় এটির নাম ‘প্রেম প্রীতি বন্ধন’। এফডিসিতে ছবিটির শুটিংয়ে ব্যস্ত থাকবেন ৫ জুন পর্যন্ত। এ অবস্থাতেও নতুন কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। সব মিলিয়ে ধীরে ধীরে তার ব্যস্ততা বাড়ছে ছবির কাজে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘অভিনয়ই আমার একমাত্র পেশা। উপার্জনেরও একমাত্র পথ এটি। মাঝে কিছুদিন অভিনয়ে ব্যস্ততা কম ছিল আমার। তখন কিছু পারিবারিক দায়িত্ব পালন করতে গিয়েও অভিনয়ে কম মনোযোগী ছিলাম। এখন সেই বিষয়গুলো নিয়ে বেশি সময় দিতে হচ্ছে না। এ ছাড়া নির্মাতারাও এখন আমাকে নিয়ে ছবি নির্মাণে আগ্রহী হচ্ছেন।

এটি আমার অভিনয় ক্যারিয়ারের জন্য আশীর্বাদই বলব। আমি নির্মাতাদের এ উদ্যোগকে সাধুবাদ জানাই। পাশাপাশি দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের পক্ষ থেকেও অভিনয়ে ব্যস্ততা বৃদ্ধির চাপ আছে। সব কিছু বিবেচনায় নিয়ে নিয়মিত অভিনয় করে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি। দর্শক আগে আমার অভিনয় যেভাবে উৎসাহিত করেছেন, আগামীতেও যেন সেটি অব্যাহত থাকে সেই কামনা করছি।’

এদিকে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন অপু বিশ্বাস। এটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

শেয়ার করুন