মিরাজের অলরাউন্ডিং পারফরম্যান্সে সহজ জয় পেল খেলাঘর

ক্রীড়া প্রতিবেদক

ডিপিএলে মিরাজের অলরাউন্ডিং পারফরম্যান্স
সংগৃহীত ছবি

জাতীয় দলের অন্যতম স্পিনার মেহেদি হাসান মিরাজ হঠাৎ করেই অলরাউন্ডার হয়ে ওঠেন। এটাই যেন তার স্বভাব হয়ে দাঁড়িয়েছে।

শুক্রবার মিরপুর শেরেবাংলায় সেই স্বভাবসুলভ ব্যাটে-বলে জ্বলে উঠলেন মিরাজ। তার অসাধারণ অলরাউন্ডিং পারফরম্যান্সে রুপগঞ্জের বিপক্ষে ৭ উইকেটে সহজ জয় পেলে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। বল হাতে ৪ ওভারে ২০ রানের খরচায় একটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন এ অফস্পিনার। আর ব্যাট হাতে খেলেছেন ৬ বাউন্ডারি আর ১ ছক্কায় সাজানো ৪৫ বলে ৫৪ রানের ইনিংস।

universel cardiac hospital

দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন খেলাঘরের অধিনায়ক জাহুরুল ইসলামও। ৪৪ বলে ৫৩ রানে অপরাজিত ছিলেন তিনি। তার এই টি-টোয়েন্টি ফিফটিতে ৩ ছক্কা ও ৩ বাউন্ডারির মার ছিল। মূলত মিরাজ-জহুরুলের জুটিই হারিয়ে দিয়েছে রুপগঞ্জকে।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে লিজেন্ডস অব রূপগঞ্জ। খেলাঘরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৫ উইকেটে ১৩৮ রানে থেমে যায় নাঈম ইসলামের দল।

দলের পক্ষে ৪২ বলে সর্বোচ্চ ৫১ রান করেন আল আমিন হোসেন। যেখানে ৬ বাউন্ডারির মারছিল। এছাড়া আজমীর আহমেদ ২১ বলে ২৮, সাব্বির রহমান করেন ২১ বলে ২৩ রান।

শেষদিকে জাকের আলি ১২ বলে হার না মানা ১৯ রানের ইনিংস খেলতে ৫ উইকেটে ১৩৮ রান সংগ্রহ করে রুপগঞ্জ।

৪ ওভারে ৩৪ রান দিয়ে ২ উইকেট পান মাসুম খান।

১৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৫ রানের মধ্যে দুই ওপেনার ইমতিয়াজ হোসেন আর সাদিকুর রহমানকে হারিয়ে ফেলে খেলাঘর। সেখান থেকে তৃতীয় উইকেটে ৯৭ রানের ম্যাচ জেতানো জুটি গড়েন মিরাজ-জহুরুল।

রুপগঞ্জের পক্ষে একটি করে উইকেট শিকার করেন মোহাম্মদ শহীদ, সানজামুল ও মুক্তার আলি।

শেয়ার করুন