এবার ওবায়দুল কাদেরের ছোটবোনের বাসায় হামলার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী
ফাইল ছবি

এবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও মেয়র মির্জা কাদেরের ছোটবোন রোকেয়া বেগমের (৫৫) বাসায় হামলার অভিযোগ পাওয়া গেছে।

রোকেয়া বেগম সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটবোন এবং কাদের মির্জার প্রতিপক্ষ ভাগনে ফখরুল ইসলাম রাহাতের মা।

universel cardiac hospital

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বসুরহাট থানার পোলসংলগ্ন সেতুমন্ত্রীর বোনের বাসভবন এইচআর ভবনে এ হামলার ঘটনা ঘটে।

সেতুমন্ত্রীর ছোটবোন রোকেয়া বেগম অভিযোগ করেন, মির্জা কাদেরের গুণ্ডাবাহিনী এ হামলা করেছে। আর কে আছে কোম্পানীগঞ্জে, সে তো এখন গডফাদার। পুলিশ তাকে প্রটেকশন দিচ্ছে, সে বিশাল ক্ষমতাধর। মির্জার গুণ্ডাবাহিনী বাসায় হামলা করে আমার ছেলে রাহাতকে খুঁজতে থাকে।

আমি তাদের বলি- আমি মন্ত্রীকে ফোন দিচ্ছি; তারা বলে মন্ত্রী কী করবে। তোর ছেলেকে বাহির করে দে তখন দেখবি, এখন কী করি। এ সময় হামলাকারীরা বাসায় ইট-পাটকেল নিক্ষেপ করে একটি ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে।

সেতুমন্ত্রীর ভাগনে ফখরুল ইসলাম রাহাত অভিযোগ করেন, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্দ্বের জেরে কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেলের নেতৃত্বে আমার বাসায় হামলা করা হয়েছে। এ সময় তারা অকথ্য ভাষায় গালমন্দ করে।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে ব্যক্তিগত সহকারী সিরাজুল ফোন রিসিভ করেন। তিনি বলেন, মেয়র বিশ্রামে আছেন। এ ধরনের কোনো ঘটনার সঙ্গে মেয়র অনুসারী কেউ জড়িত নয়। উনি শান্ত আছেন, উনাকে উত্তেজিত করার জন্য এসব করা হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি বলেন, কয়েকজন লোক এসে বাসার গেটে লাথি মেরে গালমন্দ করেছে। এ ধরনের একটা সংবাদ আমরা পেয়েছি। আমি ঘটনাস্থলে আছি, বিষয়টি আমি খতিয়ে দেখছি।

শেয়ার করুন