ডিপিএল ‘ফাইনাল’ ম্যাচের সূচি পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক

ডিপিএলে মিরাজের অলরাউন্ডিং পারফরম্যান্স
সংগৃহীত ছবি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নির্ধারিত কোনো ফাইনাল ম্যাচ নেই। প্রথম পর্ব ও সুপার লিগের পয়েন্ট যোগ করে যারা এগিয়ে থাকবে, সেই দলকেই বিজয়ী ঘোষণা করা হয়। তবে এবার কার হাতে উঠবে শিরোপা, সেটি নির্ধারণ হবে টুর্নামেন্টের শেষ পর্বে।

আরও নির্দিষ্ট করে বললে আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের মধ্যকার ম্যাচে। টুর্নামেন্টের শেষ রাউন্ডের আগে সমান ২২ পয়েন্ট নিয়ে মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচ যে দল জিতবে, শিরোপা উল্লাসে মাতবে তারাই।

universel cardiac hospital

এবারের ডিপিএলের পর্দা নামবে আগামীকাল (শনিবার)। তবে অলিখিত ফাইনাল ম্যাচের সূচিতে এসেছে পরিবর্তন। আগের সূচি অনুযায়ী, আবাহনী আর প্রাইম ব্যাংকের মধ্যকার ম্যাচটি মিরপুরে মাঠে গড়ানোর কথা ছিল সকাল ৯টায়। তবে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) নতুন যে সূচি দিয়েছে, তাতে সকালের পরিবর্তে দুপুর ২টায় মাঠে নামবে দুই দল।

দুপুরের এই সময়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি হওয়ার কথা ছিল। সেটি এখন মাঠে গড়াবে সকালে। সুপার লিগে ছয় দলের মধ্যে সবার নিচে আছে সাদাকালোদের। ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ অবস্থানে তারা। প্রতিপক্ষ প্রাইম দোলেশ্বরের সংগ্রহে ২১ পয়েন্ট। তবে এই ম্যাচ জিতলেও শিরোপা ছুঁতে পারবে না তারা।

অপরিবর্তিত থাকছে সন্ধ্যার গাজী গ্রুপ ক্রিকেটার্স বনাম শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মধ্যকার ম্যাচটি। আগের সূচি অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬ টায় শুরু হবে দুই দলের লড়াই।

শেয়ার করুন