আল মামুন সরকারের মায়ের মৃত্যুতে মোকতাদির চৌধুরীর শোক

নিজস্ব প্রতিবেদক

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িযা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের মা আলহাজ্ব আনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।।

আজ সোমবার বিকেলে এক শোকবার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

universel cardiac hospital

উল্লেখ্য, সোমবার (৫ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত জটিলতায় ব্রাহ্মণবাড়িযা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের মা আলহাজ্ব আনোয়ারা বেগম মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৩ বছর। মরহুমার জানাজা করোনাভাইরাস প্রতিরোধ জনিত সকল স্বাস্থ্য বিধি অনুসরণ করে আগামীকাল মঙ্গলবার সকাল ১০ টায় শেরপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

শতবর্ষী আনোয়ারা বেগম দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানান জটিলতায় ভোগ ছিলেন। গত ২৮ মার্চ উগ্রবাদী ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলামের নেতাকর্মীদের দ্বারা তাঁর বাসভবনে হামলা ও অগ্নিযোগ করার সময় তিনি একটি কক্ষে আটকা পড়ে যান। সেসময় প্রতিবেশীদের সহযোগিতায় ভাগ্যক্রমে তিনি প্রাণে বেঁচে যান। এ ঘটনা থানায় একটি মামলাও দায়ের করা হয়।

শেয়ার করুন