কক্সবাজারে ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আর্জেন্টিনা সমর্থক আহত

কক্সবাজার প্রতিনিধি

ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আর্জেন্টিনা সমর্থক আহত

প্রায় ১৫ হাজার কিলোমিটার দূরের দুই দেশ ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যে কোপা আমেরিকার ফাইনালে হার-জিতকে কেন্দ্র করে কক্সবাজারে একজন ছুরিকাঘাতে আহত হয়েছে। রোববার সকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ায় এ ঘটনায় আহত তরুণ কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন এ ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদ হোসাইন।

আহত মোহাম্মদ ইকবাল (২০) টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে।

universel cardiac hospital

স্থানীয়রা জানান, সকালে স্থানীয় মো. শরীফের ছেলে মো. রিদুয়ানের সঙ্গে এলাকার একটি দোকানে বসে খেলা দেখেন ইকবাল। খেলায় ব্রাজিল হেরে গেলে ক্ষুব্ধ হয়ে রিদুয়ান আর্জেন্টিনার খেলোয়াড় ও সমর্থকদের গালিগালাজ শুরু করেন।

এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে ইকবালকে হাতে, পায়ে, পিঠে ও শরীরের আরও দু-এক জায়গায় ছুরিকাঘাত করেন রিদুয়ান। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ইকবালকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মহেশখালিয়া পাড়ায় খেলার জয়-পরাজয় নিয়ে এ ঘটনার কথা শোনার কথা জানিয়ে টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় ভূক্তভোগী লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান জানান, মহেশখালিয়া পাড়ায় খেলা নিয়ে তর্কাতর্কির জেরে হামলায় আহত এক তরুণকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের হাত-পা, পিঠের কয়েকটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ ইকবাল জানান, সকালে ফাইনাল খেলা শেষে ব্রাজিল সমর্থক রিদুয়ানুল ইসলামের সঙ্গে তার ঝগড়া বাধে। এর প্রেক্ষিতে রিদুয়ানুলকে তার বড় ভাই মারধর করে। তাতে খেপে গিয়ে রিদুয়ানুল এই এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে।

ইউপি সদস্য জাহেদ বলেন, কোথায় কোপা আমেরিকা খেলা হয়েছে, কারা জিতেছে, তা নিয়ে খেলায় অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড়দের মধ্যে কোনো রেশারেশি নেই। অথচ কে হেরেছে, কে জিতেছে তা নিয়ে আমাদের এখানে রক্তারক্তির ঘটনা ঘটেছে।

শেয়ার করুন