আসছে সৌরভের বায়োপিক

বিনোদন ডেস্ক

সৌরভ গাঙ্গুলি
ফাইল ছবি

শচিন টেন্ডুলকর, মাহেন্দ্র সিং ধোনি এবং মোহাম্মদ আজহারউদ্দিনের পর এবার রুপালি পর্দায় দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর জীবনী। বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ এই ছবি নির্মাণের সম্মতি দিয়েছেন বলে ভারতীয় মিডিয়া সূত্রে খবর।

সূত্রের খবর, ‘মহারাজ’ রাজি হতেই তড়িঘড়ি শুরু হচ্ছে এই ছবি প্রস্তুতের কাজ। বলাই বাহুল্য, এটি একটি বড় বাজেটের ছবি হতে চলেছে। বাজেট প্রায় আনুমানিক আড়াইশো কোটি টাকা।

universel cardiac hospital

চমকপ্রদ বিষয় হল, হালের সেনসেশন অভিনেতা রণবীর কাপুর এই বায়োপিকে সৌরভ গাঙ্গুলীর ভূমিকায় অভিনয় করতে পারেন বলে জল্পনা। তবে পরিচালক, কাস্টিং সব বিষয় এখনো ধোঁয়াশাতে। খুব শিগগিরই পর্দার সৌরভ ও পরিচালকের নাম চূড়ান্ত করা হবে বলে জানা গেছে।

যদিও ভারতীয় মিডিয়ার খবরে বলা হচ্ছে, ইতোমধ্যেই এই ছবির প্রোডাকশন হাউস একাধিক বার সৌরভ গাঙ্গুলীর বাড়িতে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেছেন। ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত এই ক্রিকেটারের বায়োপিকে তাঁর চরিত্রে কে অভিনয় করবেন তা নাকি চূড়ান্ত হয়ে গেছে।

সম্প্রতি অবশ্য অভিনেত্রী নেহা ধুপিয়া বলেন, সৌরভের চরিত্রে অভিনয়ের জন্য হৃত্বিক রোশন বেস্ট। যদিও তা মানতে নারাজ খোদ সৌরভ। তার কথায়, ‘হৃত্বিকের বডি আমার চেয়ে সুঠাম এবং অভিনেতা অত্যন্ত সুদর্শন। তাই সৌরভ হতে হলে রাকেশ-পুত্রকে আগে আমার অবয়বে ফিরতে হবে।’

এই ছবিতে সৌরভের ছোট থেকে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক হয়ে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার যাত্রা দেখানো হবে। থাকবে লর্ডসের ব্যালকনিতে সেই ‘মহারাজ’ সুলভ জামা ঘোরানোর দৃশ্যও।

শেয়ার করুন