সিলেটে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ, চেয়ারম্যানসহ আহত ৩০

সিলেট প্রতিনিধি

সিলেটে রক্তক্ষয়ী সংঘর্ষ

সিলেটের বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। সড়কে গাড়ি পার্কিংকে কেন্দ্র করে আজ শনিবার দুপুর ১টার দিকে উপজেলার আলীনগর বাজারে আলীনগর ও টিকরপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়ায়।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার স্থানীয় আলীনগর বাজারে বিয়ানীবাজার-সিলেট সড়কে গাড়ি পার্কিং নিয়ে টিকর পাড়ার গ্রামের বাসচালক নজর উদ্দিনের সাথে আলীনগর এলাকার যুবক মুসাদ্দেক আলী সাথে হাতাহাতির ঘটনা ঘটে।

universel cardiac hospital

একপর্যায়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই দিন আলীনগর বাজারের কয়েকটি দোকান ও কয়েকটি গাড়ি ভাঙচুর করে দুপক্ষের লোকজন।

ওই ঘটনার জের ধরে আজ সকালে আলীনগর গ্রামের দুই যুবক মামুন আহমদ ও এলিম আহমদকে একা পেয়ে পিটিয়ে আহত করে টিকর পাড়া গ্রামের কয়েক যুবক। এরপর এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। প্রায় দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন।

এ সময় দুপক্ষের লোকজন আলীনগর বাজারে বেশ কয়েকটি দোকান ও গাড়ি ভাঙচুর করেন স্থানীয়রা। সংঘর্ষ থামাতে ইটপাটকেলের আঘাতে গুরুতর আহত হয়েছেন আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ। পরে খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বিয়ানীবাজার থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। কোনো পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি।

শেয়ার করুন