গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় ঝরল ৪ প্রাণ

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা পলাশবাড়ী উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের প্রশিকা কার্যালয়ের সামনে কাভার্ডভ্যান চাপায় চালকসহ ৪ জন সিএনজি আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে গেলেও পরে পুলিশ সেটিকে আটক করে। তবে ড্রাইভারসহ অন্যরা পালিয়ে গেছে।

কাভার্ডভ্যান চাপায় সিএনজি চালক সবুজ মিয়াসহ (৩০) তিনযাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত তিনজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। নিহতের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ। তবে সিএনজি চালক সবুজ মিয়া ছাড়া কারো পরিচয় দিতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার সময় ধাপেরহাট থেকে সিএনজি চড়ে পলাশবাড়ী আসার পথে বিপরীত পাশের বগুড়ার দিক থেকে আসা কার্গো ট্রাকের চাপায় সিএনজি চালকসহ তিনজন ঘটনাস্থলে এবং একজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর দুজন কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালান পলাশবাড়ী ফায়ার সার্ভিস টিম, পলাশবাড়ী থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে মরদেহগুলো উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ হেফাজতে নেয়া হয়।

নিহত ও আহতদের বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা। তিনি বলেন, ঘটনার সময় আরেকটি ট্রাক ঘাতক ফ্রেশটিস্যু লেখা ট্রাকটিকে ওভারটেক করলে এই দুর্ঘটনা ঘটে। রংপুরগামী সেই ট্রাকটিকেও শনাক্ত করার চেষ্টা চলছে।

শেয়ার করুন