ফোন করলেই অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশে ব্রাহ্মণবাড়িয়ার ৯ উপজেলার করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে ফ্রি অক্সিজেন সেবা নিয়ে এগিয়ে এসেছে জেলা ছাত্রলীগ। শুক্রবার ৩০ জুলাই থেকে কার্যক্রম চালু করেছে তারা। তাদের হটলাইন নম্বর (০১৭১১-৪২৭৪৪৯ ও ০১৭২৩৬৯৬৭২৫) কল করলেই দ্রুত সময়ের মধ্যে পৌঁছে যাচ্ছে অক্সিজেন সেবা।

এ প্রসঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, আমাদের প্রিয়নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী নির্দেশে জেলার করোনা আক্রান্তদের প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ করতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ গতকাল থেকে মাঠে কাজ করছে। আমরা দলমত নির্বিশেষে ব্রাহ্মণবাড়িয়ার সকল মতাদর্শের মানুষের কাছে এই সেবা পৌঁছে দিচ্ছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। অক্সিজেন সংকটে যাতে আমাদের জেলার কেউ মৃত্যুবরণ না করেন সেই দিকটি বিবেচনা করে আমরা এই কার্যক্রম হাতে নিয়েছি।

universel cardiac hospital

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, ব্রাহ্মণবাড়িয়ায় জুলাই মাস থেকে করোনা সংক্রমণের ব্যাপকতা দেখা দিয়েছে। অনেক দু:স্থ ও অসহায় মানুষ করোনা সংক্রমিত হয়ে বাড়িতে অসুস্থ হয়ে পড়ে আছেন। তাদের সহায়তা দিতেই আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশে ও সহায়তায় ফ্রি অক্সিজেন সেবা চালু করলাম। আমরা দুটি হটলাইন নম্বর (০১৭১১-৪২৭৪৪৯ ও ০১৭২৩৬৯৬৭২৫) চালু করেছি। এই হটলাইনে বা জেলার যে কোন ইউনিটের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করলে আমরা সেখানে সেবা নিয়ে পৌঁছে যাব।

তিনি জানান, আজ পর্যন্ত ৪০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এই কার্যক্রমে পরিচালনা করা হচ্ছে। এরমধ্যে ২০ অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন আমাদের সকলের প্রিয়নেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

শেয়ার করুন