মমেকের করোনা ইউনিটে আরও ২১ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

মমেক
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক)। ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৯ জন ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে।

আজ রোববার মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

universel cardiac hospital

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের নুরজাহান বেগম (৬৫), নাজমা বেগম (৭০), মো. আব্দুর রোউফ (৬৫), মুক্তাগাছার সালমা বেগম (৪২), ত্রিশালের সুলতান আহমেদ (৭২), গৌরীপুরের মতিউর (৭০), টাঙ্গাইল ঘাটাইলের মোশারফ হোসেন (৫২), মধুপুরের আব্দুল হামিদ আব্দুল হামিদ (৫৫) ও গাজীপুর শ্রীপুরের খোদেজা বেগম (৫০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের নাজমা সুলতানা (৫০), মোবারক (৭০), হামিদা (৭০), শিরিন আক্তার (৫৫) মুক্তাগাছার নুরজাহান (৮০), মাহফুজুল হক (৬৯), হালুয়াঘাটের জহির (৩৩), মোহাম্মদ আলি (৫৯), ত্রিশালের লাভলী (৫৫), নান্দাইলের আব্দুর জব্বার (৮০), জামালপুর সদরের হাওয়া বেগম (৭০) ও দেওয়ানগঞ্জের জইনুদ্দীন (৩৩)।

তিনি আরও বলেন, আইসিইউতে ২২ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে মোট রোগী ৫২৮ জন রোগী চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি ৯৪ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন।

এদিকে জেলা সিভিল সার্জন সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১১৩৬ টি নমুনা পরীক্ষা করে ৩১২ জন করোনা শনাক্ত হয়েছেন।

শেয়ার করুন